মাটি ভরাটকে কেন্দ্র করে চাচা ও চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আহত ব্যবসায়ী- আটক ২

আপডেট : March, 11, 2021, 5:42 pm

বিশেষ প্রতিনিধি-

সোনাগাজী উপজেলার ৩ নং মঙ্গলকান্দি ইউনিয়নের ডাকবাংলায় মাটি ভরাটকে কেন্দ্র করে চাচা ও চাচাতো ভাইদের ছুরির আঘাতে গুরুতর আহত মির্জা কামরুল হাসান সুমন নামের এক ব্যবসায়ী।

মঙ্গলবার সন্ধ্যায় ডাকবাংলার এল নাহার প্লাজার আহত সুমনের মালিকানাধীন ওয়ালটন শোরুমে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও মামলার বাদীর সূত্রে জানা যায়, একই ইউনিয়নের পশ্চিম মির্জাপুর এলাকায় মাটি ভরাট কে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যা সাতটায় আহত সুমনের ওয়ালটন শোরুমে হঠাৎ তার চাচা আব্দুল গফুর দুলাল ও তার দুই ছেলে আবু বকর সিদ্দিক পারভেজ ও আব্দুল্লাহ আল মামুন অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে পারভেজের হাতে থাকা ছুরি দিয়ে সুমনের মাথা ও মুখে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে এবং দুলাল ও মামুন লোহার রড দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে পেটাতে থাকে, পরবর্তীতে স্থানীয় লোকজন চিৎকার শুনে এগিয়ে আসলে তারা স্থান ত্যাগ করে।

এই ঘটনায় আহত সুমনের বাবা আব্দুর রউফ বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল একটি থানায় মামলা দায়ের করেন।

সোনাগাজী মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এজাহারনামীয় দুইজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

এ ঘটনায়

মঙ্গলবার সন্ধ্যা সাতটায় ডাকবাংলার এর নাহার প্লাজার আহত সুমনের মালিকানাধীন ওয়ালটন শোরুমে অতর্কিতভাবে হামলা চালায় সুমনের চাচা আব্দুল গফুর মিয়া ও চাচাতো ভাই মামুন ও ফাহিম।