সোনাগাজীতে পাঁচ শতাধিক দুস্থ্য ও প্রতিবন্ধীর মাঝে পৌর মেয়র খোকনেন ত্রাণ বিতরণ

আপডেট : April, 22, 2021, 8:38 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজীতে পাঁচশতাধিক দুস্থ্য ও প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন। বৃহস্পতিবার সকালে সোনাগাজী পৌর মিলনায়তনে তিনি স্বাস্থ্যবিধি মেনে ব্যক্তিগত তহবিল থেকে এ ত্রাণ বিতরণ করেন।
মেয়র খোকন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে আমার ব্যক্তিগত তহবিল থেকে প্রথমধাপে পাঁচ শতাধিক ব্যক্তিকে চাল, ডাল, আলু, মুড়ি, ছোলাবুট ও নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। আগামীতে আরো বড় পরিসরে স্বাস্থ্যবিধি মেনে ত্রাণ ও সহায়তা কার্যক্রম হাতে নেয়া হবে। এসময় প্যানেল মেয়র শেখ কলিম উল্যাহ রয়েল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব বাবুল, কাউন্সিলর মো. মোস্তফা, আ.লীগ নেতা শাহাদাত হোসেন জুয়েল সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ত্রাণের খাদ্যসামগ্রী হাতে পেয়ে মনোয়ারা বেগম নামের এক প্রতিবন্ধী নারী জানান, চলমান লকডাউন ও রোজায় অন্যান্যবারের মত সোনাগাজীতে ত্রাণ কার্যক্রম ও দান খয়রাত তেমন চলছে না। এতে করে দুস্থ্যদের পরিবারে ক্ষুধার জ্বালা নেমে এসেছে। সবার আগে সোনাগাজীর মেয়র খোকনের ত্রাণটি পেয়েছি। এটাতে ৬-৭দিন চলে যাবে বলে স্বস্থি প্রকাশ করেন।