সোনাগাজীতে মোবাইল ছিনতাই ও ডাকাতির প্রস্তুতির ঘটনায় গ্রেফতার ছয়

আপডেট : April, 22, 2021, 9:17 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজীতে পৃথক ঘটনায় মোবাইল ছিনতাই ও ডাকাতি প্রস্তুতির ঘটনায় ছয় যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল- ডাকাতির প্রস্তুতির ঘটনায় উপজেলার আমিরাবাদ ইউনিয়নের চরসোনাপুর গ্রামের রহিম উল্যাহর ছেলে নূরুল আবছার (৩০), চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পূর্ব চরচান্দিয়া গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে শহিদুল ইসলাম রানা (২৯), বকু হোসেনের ছেলে ইমাম হোসেন (২০), মঙ্গলকান্দি ইউনিয়নের আনন্দিপুর গ্রামের আবু তাহেরের ছেলে আরিফ ওরফে জামাই আরিফ (৩০), মোবাইল ছিনতাইয়ের ঘটনায় সোনাগাজী সদর ইউনিয়নের দক্ষিণ চরগণেশ গ্রামের শাহ আলমের ছেলে রিয়াদ হোসেন (১৮) এবং পৌর এলাকার বাখরিয়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে আবু বক্কর ছিদ্দিক রাব্বী (২২)।
পুলিশ জানায়, বুধবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে তারাবির নামাজ পড়ে রাস্তায় দাঁড়িয়ে কথা বলার সময় রিয়াদ, রাব্বী, মশিউর ররহমান, নাইম, আনোয়ার হোসেন ও মিরাজ সহ ছয় জন ছিনতাইকারী একটি অটোরিক্সা যোগে এসে আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রাম থেকে আয়েত হোসেন নামে এক যুবকের মুঠো ফোন কেড়ে নেয়। তার চিৎকারে গ্রামবাসী ধাওয়া করে সিএনজি অটোরিক্সা সহ রিয়াদ ও রাব্বীকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় আয়েত হোসেন বাদি হয়ে দ্রুত বিচার আইনে ছয় জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। অপর দিকে বুধবার দিবাগত রাত দুইটার দিকে প্রাইভেটকার যোগে এসে উপজেলার নবাবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ব্রীজের পাশ থেকে এক প্রবাসীর বাড়িতে ডাকাতি প্রস্তুতির সময় চারটি ছুরি ও প্রাভেটকার সহ চার যুবকআটক করে সোনাগাজী মডেল থানা পুলিশ। এ ঘটনায় সোনাগাজী মডেল থানার এসআই আনোয়ার হুসেইন বাদি হয়ে মামলা দায়ের করেছেন।
সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে একাধিক আসামির নামে ৬-৮টি করে ডাকাতি সহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।