লে. জেনারেল এমপি মাসুদ উদ্দিন চৌধূরীর পক্ষে আরো চার ইউনিয়ন ও পৌর জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

আপডেট : May, 8, 2021, 8:28 pm

জাবেদ হোসাইন মামুন->>>
লে.জেনারেল এমপি মাসুদ উদ্দিন চৌধূরীর পক্ষে উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি, নাজরান গ্রুপের চেয়ারম্যান মোশারফ হোসেন মৃধার উদ্যোগে মঙ্গলকান্দি, বাগাদানা, চরমজলিশপুর, চরদরবেশ ইউনিয়ন ও সোনাগাজী পৌর জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার মতিগঞ্জ, শুক্রবার আমিরাবাদ ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছিল।
এসময় উপস্থিত ছিলেন সোনাগাজী উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি মোশারফ হোসেন মৃধা, মফিজুল হক পাটোয়ারী, মাহবুবুল হক, সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, মতিগঞ্জ ইউনিয়ন জাপার সভাপতি মো.সাহাব উদ্দিন, মঙ্গলকান্দি ইউনিয়ন জাপার সভাপতি মাস্টার আনিছুল হক, বগাদানা ইউনিয়ন জাপার সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজ উদ দৌলাহ, চরমজলিশপুর ইউনিয়ন জাপার সভাপতি এমএ তাহের, সাধারণ সম্পাদক হারুণুর রশিদ ও চরদরবেশ ইউনিয়ন জাপার সভাপতি রফিকুল ইসলাম মানিক মেম্বার প্রমূখ।
মোশারফ হোসেন মৃধা বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে সেতুবন্ধন তৈরী করতে নেতাদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। তিনি সোনাগাজীর সকল নেতাকর্মীকে সভাপতি হাজী মো. আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার অনুরোধ করেন।