এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সোনাগাজীতে জাতীয় পার্টির ত্রাণ বিতরণ

আপডেট : July, 8, 2021, 2:24 pm

জাবেদ হোসাইন মামুন->>>
জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সোনাগাজীতে বৃহস্পতিবার উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে, জাতীয় পার্টির প্রেসিডয়াম সদস্য, লে.জেনারেল অব. এমপি মাসুদ উদ্দিন চৌধূরীর পক্ষে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
সরকার ঘোষিত চলমান কঠোর লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষদের বাড়ি বাড়ি ত্রাণগগুলো পৌঁছে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি, নাজরান গ্রুপের চেয়ারম্যান মোশারফ হোসেন মৃধা, পৌর জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজুল হক পাটোয়ারী, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজ, মতিগঞ্জ ইউনিয়ন জাপার সভাপতি মো. সাহাব উদ্দিন, উপজেলা কৃষক পার্টির সভাপতি মো. মোস্তফা ও মতিগঞ্জ সুজাপুর সমাজ কল্যাণ পরিষদেরর উপদেষ্টা মো. সাহেদ মিয়া প্রমুখ।
মোশারফ হোসেন মৃধা বলেন, জাতীয় পার্টির সঙ্গে অসহায় মানুষদের সেতুবন্ধন তৈরী করতে তাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি সকলকে জাতীয় পার্টির প্রতি আস্থা রেখে সভাপতি হাজী মো. আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম সিরাজকে রাজনৈতিকভাবে সহযোগিতার করার অনুরোধ করেন।