আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝী হয়ে সেবা করতে চান চেয়ারম্যান প্রত্যাশী সোহাগ

আপডেট : November, 2, 2021, 12:04 am

স্টাফ রিপোর্টার :
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ৭নং মাতুভূঞা এলাকার সর্বস্তরের জনগনের হয়ে নৌকার মনোনয়ন প্রত্যাশী ৭নং মাতুভূঞা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সহ-সভাপতি ও ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী একজন সমাজকর্মী আবুল হোসেন সোহাগ। আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে নৌকা প্রতীকের মাঝি হয়ে ওই পদে লড়তে চান তিনি। এরই মধ্যে দিন-রাত ইউনিয়নের প্রতিটি ভোটারের বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনি প্রচারনাও চালাচ্ছেন তিনি।
স্থানীয়রা জানিয়েছেন, দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে সমাজসেবক সোহাগের নাম উল্লেখযোগ্যভাবে শোনা যাচ্ছে। এ বারের নির্বাচনে মাতুভূঞা ইউনিয়নে একাধিক প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করার কথা থাকলেও প্রচারণায় এগিয়ে আবুল হোসেন সোহাগ ।
যিনি দীর্ঘ সময়ে নিজের সর্বোচ্চ দিয়ে এলাকার মানুষের সার্বিক সহযোগিতা করেছেন করোনা কালীন মহুত্ব্য যিনি নিজ এলাকায় অনেক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছেন।
 
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন,আমার রাজনীতির অভিভাবক ফেনীর মাটি ও মানুষের নেতা ফেনী-২ আসনের এমপি নিজাম উদ্দিন হাজারী ও ফেনী জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলার চেয়ারম্যান দিদারুল কবির রতন। প্রিয় নেতাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আসন্ন ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আমি। বর্তমানে আমার কোনো চাওয়া পাওয়া নাই, আমি চাই এলাকার একজন প্রতিনিধি হয়ে ৭নং মাতুভূঞা বাসীর সেবা করে যেতে। কেননা আমার এলাকার অসংখ্য হতদরিদ্র আছে যারা দিনে এনে দিনে খাওয়ার সামর্থ নাই। তাই আমি প্রতিনিধি হয়ে এলাকার উন্নয়নের পাশাপাশি ঐসকল হতদরিদ্র মানুষের পাশে খুটি হয়ে দাড়ানোয় আমার মূল উদ্যোশ্য।
 
একই সাথে উন্নয়নমূলক কর্মকাণ্ড ও বেকার যুবক-যুবতীদের কর্মস্থান সৃষ্টি করবেন। পাশাপাশি মাদকমুক্ত সমাজ গড়াতে কাজ করে যাবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন এই সমাজকর্মী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল হোসেন সোহাগ ।