ফেনী পুলিশ যেমন চাই” বিষয়ক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত

আপডেট : November, 30, 2021, 6:11 pm

জুলফিকার আলম, দাগনভূঞা.
দাগনভূঞায় “ফেনী পুলিশ যেমন চাই” বিষয়ক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার(৩০ নভেম্বর) সকালে দাগনভূঞা থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গনে এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে পরিদর্শন করেন ফেনী জেলার অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) বদরুল আলম মোল্লা।এসময় উপস্থিত ছিলেন দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মোঃ ইমতিয়াজ আহমেদ,ওসি(তদন্ত) পার্থ প্রতিম দেবসহ থানায় কর্মরত  বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা,অভিভাবক,দাগনভূঞায়  কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
রচনা প্রতিযোগিতার দুই ক্যাটাগরিতে মোট ৭২ জন অংশগ্রহণ করেন।মাধ্যমিক ক্যাটাগরিতে প্রথম হয় দাগনভূঞা একাডেমির মশিউর রহমান আবিদ,দ্বিতীয় হয় নুসরাত জাহান নিথি,৩য় ফারিয়া তাবাসসুম।উচ্চ মাধ্যমিকে প্রথম আফরোজা আক্তার রিতু,২য় শুকদেব দাস ও নাহিদা আক্তার ৩য় স্থান অধিকার করে।
এদিকে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় প্রথম হয়  নাফিসা আনজুম,যৌথভাবে ২য় হয় আবদুল্লাহ আল মোনায়েম ও অংকিতা পাল এবং ৩য় হয় মোহন চন্দ্র কুরী।চিত্রাঙ্কনে মোট বিশজন প্রতিযোগী অংশগ্রহণ করেন।
প্রতিযোগিতায় চিত্র ও রচনার খাতা মূল্যায়ন করেন সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের সহকারী বাংলার অধ্যাপক মোঃ মনজুরুল হক পাপ্পু,ইসলামের ইতিহাসের প্রভাষক মনোয়ার হোসেন এবং আতাতুর্ক মডেল সরকারি হাই স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক শাহীন সরকার।
অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেয়া হয়।