আগামী নির্বাচন উপলক্ষে বারাহি গোবিন্দ ইউপি চেয়ারম্যানের মতবিনিময় সভা

আপডেট : December, 4, 2021, 11:04 pm

জসিম উদ্দিন ফরায়েজী

 

 

ইউনিয়ন পরিষদ নির্বাচ দাগনভূঞা ৮নং জায়লস্কর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড উত্তর বারাহিগোবিন্দ প্রাইমারি সরকারি প্রাথমিক বিদ্যালয় মতবিনিময় সভা অনুষ্ঠিত।

দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়ন পরিষদের আগামী ২৬ ডিসেম্বর নির্বাচন উপলক্ষে নির্বাচনী মতবিনিময় সভা হয়েছে। শুক্রবার বিকালে উত্তর বারাহি গোবিন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বারাহী গোবিন্দ গ্রামের অবসরপ্রাপ্ত অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক ও সমাজসেবক জাফর আহমদ ফরায়েজী সভাপতিত্বে , সামাজিক সংগঠন মজুমদার ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নয়ন মজুমদারের উপস্থাপনা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ মিলন।


এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য, ছালেআহমদ হায়দার,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিতাই বাবু,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফেয়ার আহমদ, সাবেক আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক শেখ ছাবেরুল হক চিশতী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর সাইদুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন হায়দার, সাবেক আওয়ামীলীগ নেতা গোলাম মাওলা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইয়ুব খান,বর্তমান মেম্বার নুরুল ইসলাম মানিক, মেম্বার প্রার্থী ইমরান হোসেন, মোহাম্মদ উল্লাহ পিন্টু, গিয়াস উদ্দিন, সাইফ উদ্দিন মানিক, হামিদুল হক সাইফুলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সবাইকে স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার লক্ষ্যে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান প্রার্থীরা। চেয়ারম্যান মিলন বলেন একটি মহল ইউনিয়নে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য বিভিন্ন মহলে কাজ করে যাচ্ছেন। এদের উদ্দেশ্যে হুশিয়ার করে বলেন এই গ্রাম পীর আউলিয়ার জায়গা এখানে কেউ অতীতেও রক্ষা পায়নি আপনারাও পাবেন না তাই এখনই ঠিক হয়ে যান নয়তো ইউনিয়ন বাসী আপনাদের এলাকায় ঢুকতে দিবেনা।