দৈনিক সকালের সময় পরিবারের বর্ষসেরা সাংবাদিক ফারুক এবং জুলফিকার

আপডেট : March, 1, 2022, 6:36 pm

প্রেস বিজ্ঞপ্তি :

জমকালো আয়োজনের মধ্য দিয়ে ২৮ শে ফেব্রুয়ারী দৈনিক সকালের সময় পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী প্যান-ফ্যাসিপিক সোনারগাঁও হোটেলে উদযাপিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী ড.দীপু মনি। মোঃ নূর হাকিম সম্পাদক দৈনিক সকালের সময়ের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এম পি, মাননীয় তথ্য সচিব মোঃ মকবুল হোসেন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দিন ব্যাপী বিশেষ অনুষ্ঠান মালায় আলোচনা সভা,কেক কেটে ৬ষ্ঠ বর্ষ বরণ, সংগীতানুষ্ঠান, বস্তুনিষ্ঠ তথ্য নির্ভর সংবাদ, লেখনিতে অসাধারণ প্রতিভার স্বাক্ষর ও দৈনিক সকালের সময় পরিবারে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ২০২১ সালের বর্ষসেরা সাংবাদিকদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এ বছর বিশেষ কৃতিত্বপূর্ণ অবদানের জন্য দৈনিক সকালের সময় পত্রিকার ফেনী জেলা প্রতিনিধি মোঃ ওমর ফারুক ও উপজেলা প্রতিনিধি জুলফিকার আলম’কে বর্ষসেরা সাংবাদিক-২০২১ শুভেচ্ছা স্মারক প্রদান ও পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে অনুভুতি প্রকাশে সাংবাদিক ওমর ফারুক বলেন, আমি অত্যন্ত আনন্দিত, অভিভূত। সংক্ষিপ্ত সময়ে এ অর্জন আমার কাছে স্বপ্নের মতো। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি সম্পাদক মহোদয় সহ, সকালের সময় পরিবারের সকলের প্রতি এবং আমাদের সাংবাদিক ভাই ও আমার শুভাকাঙ্ক্ষীদের প্রতি, যারা সব সময় আমার পাশে থেকে সহযোগিতা করেছেন। আমি সত্য এবং নিষ্ঠার প্রতি অনুগত থেকে আগামীতে কাজ করতে সকল সহকর্মীর সহযোগিতা আশা করি।