ফেনীর দাগনভূঞায় সম্পত্তির জেরে আপন ভাইকে হত্যার হুমকি আপন দুই সহোদরের, দফায় দফায় হামলা ও মারধর-

আপডেট : April, 10, 2023, 2:59 pm

দাগনভূঞা প্রতিনিধি-

দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড বারাহি গোবিন্দ মোল্লাবাড়ির আব্দুল মালেকের মেয়ে বিবি আয়েশা কলিকে মারধর ও হত্যার হুমকির ঘটনায় দাগনভূঞা থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার (৮ এপ্রিল ২৩ ইং) আনুমানিক দশটায় বিবি আয়েশা তার দখলীয় সম্পত্তির মধ্যে ঘর নির্মাণ করতে গেলে তাকে আব্দুল ওয়াসেক, আব্দুল মান্নান, আব্দুল ছামি,ও শারমিন বাধা প্রদান করে। এর আগেও সব সময় তারা আয়েশা ও তার পরিবারের লোকজনকে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয় এবং জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ করে বলেও অভিযোগ করেন ভুক্তভোগী আয়েশা।

এদিকে ইউপি চেয়ারম্যান মামুন রশিদ মিলন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ঘটনার বিষয়টি মীমাংসা করে দিলেও কাউকে তোয়াক্কা না করে পুনরায় বিরোধ করতে থাকে অভিযুক্তরা।

ঘটনার দিনের একটি ভিডিও আসে ফেনীর প্রত্যয় এর কাছে সেখানে ওয়াছেকের হাতে দেখা যায় একটি রড দিয়ে আঘাত করছে আয়েশাকে।

গোপন একটি সূত্র বলচে এর আগেও ওয়াসেক এলাকায় বিভিন্ন সময় নারী কেলেঙ্কারি সাথে জড়িত থাকায় চুল কেটে এলাকায় ঘুরপাক করিয়েছে এলাকাবাসী, এবং এলাকার চুরির সাথে জড়িত থাকায় তাকে হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেচে এলাকাবাসী।

অন্যদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করতে ঘটনাস্থলে গেলে সাংবাদিক এর ক্যামেরা ভাঙচুরের হুমকিও দেন অভিযুক্ত আব্দুল মান্নান।

বিষয়টি নিয়ে আমরা কথা বলি ঐ ওয়ার্ড়ের সাবেক মেম্বার নুরুল ইসলাম মানিকের সাথে,তিনি বলেন বিষয়টি সম্পর্কে তিনি অবগত আছেন। ইউপি চেয়ারম্যান সহ তারা ঘটনাটি মিমাংসা কররে তাদের কাউকে তোয়াক্কা না করে অভিযুক্ত আব্দুল ওয়াসেক, আব্দুল মান্নান, আব্দুল ছামি বারবার আবদুল মারেক ও তার মেয়ে বিবি আযেশার উপর হামলা ও মারধর করে।

এম.কাওছার….