আব্দুল আজিজ স্মৃতি ফাউন্ডেশনের উদ্যাগ্যে অসহায় হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

আপডেট : April, 10, 2024, 2:38 pm

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি: 

ফেনীর দাগনভূঞা উপজেলা উদরাজপুর গ্রামে আবদুল আজিজ স্মৃতি ফাউন্ডেশনেে উদ্যোগে গরীব অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও পোষাক বিতরণ করা হয়েছে। ৯ এপ্রিল মঙ্গলবার মরহুম আবদুল আজিজ এর নিজ বাড়িতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণের ধারাবাহিক কর্মকান্ডে সময়ের জনপ্রিয় মানবিক স্বপ্নীল সংগঠনের চেয়ারম্যান সাবেক সরকারী ইকবাল মেমোরিয়াল কলেজের ভিপি ও ব্যাংকার মন্জুরুল আলম টিপু তার পিতা মরহুম আব্দুল আজিজ ফাউন্ডেশনের পক্ষ থেকে সারা মাস ব্যাপী ইফতার সামগ্রী উপহার দিয়েছেন। তারই ধারাবাহিকতায় পবিত্র উদুল ফিতর উপলক্ষে ও মরহুম আব্দুল আজিজ ফাউন্ডেশন উদ্যাগ্যে দাগনভূইয়া পৌর সভায় নিজ এলাকা উদরাজপুরে দাগনভূইয়ার বিভিন্ন এলাকা অসহায় হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করেন ।

উক্ত উপহার সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন দাগনভূঞা বাজার কল্যান সমিতির সভাপতি আবুল কায়েস রিপন, সাবেক কাউন্সিলর জিয়া উদ্দিন মাসুদ, দাগনভুঞা দূনীতি প্রতিরোধ কমিটির সভাপতি মিজানুর রহমান হিরো, আবুল কাশেম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মন্জুরুল আলম টিপু জানান, মানুষ মানুষের জন্য, নিজ উদ্দ্যাগে এই পরিস্থিতিতে সকলকে এগিয়ে আশার ও আহ্বান জানিয়েছেন। আমাদের সকলকে যতটুকু সামথ্য অনুযায়ী এগিয়ে আশা খুব জরুরী বলে আমি মনে করি। আব্দুল আজিজ স্মৃতি ফাউন্ডেশন মানুষ ও মানবতার জন্য সবসময় কাজ করে যাবে।
আমরা আমাদের এলাকার মানুষের পাশে অতীতেও ছিলাম, বর্তমানেও আছি, ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

আপনাদের সকলকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন।
এই সময়তে মানবিক কর্মকান্ডে এগিয়ে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। তাই আল্লাহ পাক আমাদের এই ক্ষুদ্র প্রয়াসকে কবুল করুক আমিন।