মহদিয়ায় স্পর্শ সমাজ কল্যাণ সংস্থার সম্মাননা ও ব্যাডমিন্টনের পুরস্কার বিতরণ

আপডেট : January, 1, 2021, 1:20 pm

জাবেদ হোসাইন মামুন->>>
ফেনীর সোনাগাজীর নবাবপুর ইউনিয়নের মহদিয়া স্পর্শ সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে নববর্ষ উপলক্ষ্যে ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে মহদিয়া মাঠে এক দিনের ব্যাডমিন্টন টূর্ণামেন্টের পুরস্কার বিতরণ এবং ৬টি স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা প্রদান করা হয়েছে। সিনিয়র সহকারি পুলিশ সুপার (সোনাগাজী-দাগনভূঞা) সার্কেল সাইকুল আহমেদ ভূঞা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা প্রদান করেন। ইতিবাচক সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা প্রাপ্ত সংগঠন গুলো হচ্ছে আমাদের ভোর বাজার, মাস্টার পাড়া একতা উন্নয়ন ও সেবা সংস্থা, অন্তর সমৃদ্ধি কর্মসূচী, মহদিয়া ইয়ং স্টার ক্লাব, মানব সেবা সংস্থা এবং ফতেহপুর সমাজ কল্যাণ পরিষদ। স্পর্শ সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা ইমাম হোসেন চৌধূরীর সভাপতিত্বে ও অডিটর শরীফুল ইসলাম সাকিরের সঞ্চালনায় সম্মননা প্রদান ও ব্যাডমিন্টনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম। আরো বক্তব্য রাখেন, সাবেক জেলা যুবলীগ নেতা নূরুল ইসলাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধূরী রবিন, সমাজ সেবক নাছির উদ্দিন টিটু, ইউপি সদস্য আমজাদ হোসেন বাচ্ছু, সাবেক ইউপি সদস্য আইয়ূব খান সবুজ, মহিলা মেম্বার সাফিয়া খাতুন, সমাজ সেবক সাহাব উদ্দিন এমকম, সংস্থার বর্তমান সভাপতি সাখাওয়াত হোসেন সোহাগ, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম সুজন,
শিক্ষা, সবুজ বনায়ন, আলোকিত সমাজ গঠন, বাল্য বিয়ে রোধ, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনের প্রত্যয় নিয়ে ২০১৮ সালে স্বেচ্ছাসেবী এই সংগঠনটির পথ চলা শুরু হয়। সে থেকে তারা নানা সমাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন।
ব্যাডমিন্টন টূর্ণামেন্টে ১৬টি দল অংশগ্রহন করে। খেলায় ভোর বাজার নাজিরপুর মাস্টার পাড়া ক্রীড়া সংঘ ঝুটিকে হারিয়ে Hi-5 ফেনী চ্যাম্পিয়ন হয়।