নির্বাচন সুষ্ঠু হলে জয়ী হবে ধানের শীষের প্রার্থী-গাজী এইচ মানিক

আপডেট : January, 27, 2021, 9:23 am

বিশেষ প্রতিনিধি-

আসন্ন ফেনী পৌর নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষ প্রতীকের মেয়র সহ সকল কাউন্সিলর প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবে বলে মন্তব্য করেন, ফেনী জেলা বিএনপির শীর্ষ নেতা সাবেক জেলা যুবদলের সভাপতি ও বর্তমান জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক গাজী হাবিবুল্লাহ মানিক।

২৭ জানুয়ারি, বুধবার ফেনী জজ কোর্টে মামলার হাজিরা দিতে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পৈতৃক নিবাস ফেনী-এটি বিএনপির ঘাঁটি। আজ আমরা স্বাধীন হয়েও পরাধীনতার শৃঙ্খলে পুরো দেশ ও জাতি বাকরুদ্ধ, বিএনপি একটি গণতান্ত্রিক শান্তিপ্রিয় দল। আমাদের আস্থা জনগণের ওপর, আর জনগণের আস্থা ধানের শীষের ওপর। স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা সহ জনগণের ভোটাধিকার পুনরুদ্ধারের জন্য বিএনপি’ই এখন জনগণের একমাত্র ভরসা।

৩০ জানুয়ারি ফেনী পৌর নির্বাচনে আমারা ধানের শীষের মেয়র প্রার্থী ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলালসহ দলীয় নেতাকর্মী ও কাউন্সিলর প্রার্থীদের সাথে নিয়ে ইতোমধ্যে ফেনী পৌরসভার প্রায় সব কয়টি ওয়ার্ডের নির্বাচনী আচরণবিধি মেনে গণ সংযোগ সহ নির্বাচনী প্রচারণা চালিয়েছে । সরকার দলীয় সমর্থিত প্রার্থীদের নেতাকর্মীরা আমাদের প্রার্থীদের বাড়িতে হামলাসহ পুড়িয়ে মারার হুমকি-ধমকি দিয়ে আসছে যা মোটেই কাম্য নয়। এমন আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ৩০ জানুয়ারি, একটি অবাধ, নিরপেক্ষ নির্বাচন এবং জনগণের ভোটাধিকার পুনরায় প্রতিষ্ঠিত করার লক্ষ্যে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান তিনি।