চন্দ্রপুরে সর্বজনীন সোসাইটির শর্ট ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত

আপডেট : February, 13, 2021, 10:14 pm

আলোকিত সময় ডেস্ক >>>

 

ফেনীর দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের চন্দ্রপুর সর্বজনীন সোসাইটি আয়োজিত ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল ও পুরুস্কার বিতরণ করা হয়। শনিবার(১৩ ফেব্রুআরি) বিকেলে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান এডভোকেট এম শাহজাহান সাজু।
সর্বজনীন সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও দৈনিক অজেয় বাংলা নির্বাহী সম্পাদক শাহজালাল ভূঞার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন সিন্দুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর নবী, ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূইঁয়া ও ফেনী জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট আবু তালেব জেকব।
শুভেচ্ছা বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক আবদুল্লাহ শাহরিয়ার হৃদয়।
এসময় প্রবীণ আওয়ামী লীগ নেতা আবদুল মজিদ, প্রবাসী মফিজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মো. হানিফ, ইস্রাফিল মাহমুদ, সাবেক ছাত্রনেতা মওদুদ আহাম্মদ রনি, যুবনেতা আবদুল কাইয়ুম, আনোয়ার হোসেন সুজনসহ স্থানীয় গন্যমাণ্য লোকজন উপস্থিত ছিরেন।
ফাইনাল খেলায় অলাতলী স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন ও আলাউদ্দিন নাঈম টাইগার্স রানার্স আপ হয়। শেষে অতিথিবৃন্দ বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়ার্ডদের মাঝে ট্রফি ও ক্রেস্ট তুলে দেন।