জমকালো আয়োজনে জাফরান বারাহিগোবিন্দ টি-১০ ক্রিকেট ফাইনাল খেলা অনুষ্ঠিত

আপডেট : February, 13, 2021, 3:47 pm

জসিম উদ্দিন ফরায়েজী

ফেনীর দাগনভূঞার জায়লস্করে জাফরান বারাহিগােবিন্দ টি -১০ ক্রিকেটের জমজমাট ফাইনালে চট্রগ্রাম বাকুলিয়া সূর্য তরুন স্পােটিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে । ১২ ফেব্রুয়ারী শুক্রবার বিকেলে জমজমাট ফাইনালে বাকুলিয়া সূর্য তরুন স্পােটিং ক্লাব চট্টগ্রাম , চন্টিং একাদশ ফেনীকে ৬ রানে হারিয়ে শিরােপা জিতে নেয় । টসে জিতে বাকুলিয়া সূর্য তরুন স্পােটিং ক্লাব চট্টগ্রাম ব্যটিং করে নির্ধারিত ১০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২২ রান সংগ্রহ করে । জবাবে চন্টিং একাদশ ফেনী ৪ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১১৬ রান । জমজমাট ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরনী

জমজমাট ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মাে . ওয়াহিদুজজামান । বিশেষ অতিথি ছিলেন দাগনভূঞার সহকারী কমিশনার ( ভূমি ) মাসুমা জান্নাত , দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ , জেলা ফুটবল এসােসিয়েশনের সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক , জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মিলন , ফেনী পৌরসভার ১১ নং ওয়ার্ড কাউন্সিলর গােলাম মেহেদী আলম চৌধুরী রুবেল , এস এন্ড বি নাইস ফুড ভ্যালী লিমিটেডের চেয়ারম্যান মহিউদ্দিন বাচ্চু , টেক্স ওয়ান বিডি লিমিটেডের চেয়ারম্যান খালেদ মােশাররফ হােসেন জুয়েল , এতে আরো উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং মোল্লাঘাটা বাজার আউটলেটের স্বত্বাধিকারী জসিম উদ্দিন ফরায়েজী,নুর এন্টারপ্রাইজ এর স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার শফিকুল আলম স্বপন ও মহিপাল ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং স্বত্বাধিকারী ফিরোজুল আলম সুমন। অনুষ্ঠান সভাপতিত্ব করেন সােলেমান এন্ড ব্রাদার্স ট্রেডিং কর্পোরেশনের পরিচালক আবদুল মােতালেব শাহিন ।


অনুষ্ঠানে আতশবাজি ও ফানুস উড়ানাে হয় এবং রাতে একটি মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিতহয় । জমজমাট ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে বিপুল সংখ্যক ক্রীড়মােদী দর্শক উপস্থিত ছিলেন । এস এন্ড বি নাইস ফুড ভ্যালী লিমিটেডের সত্ত্বাধিকারী আবদুল মােতালেব শাহীন , ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য জসিম উদ্দিন ও ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য নুরুল ইসলাম মানিকের পৃষ্ঠপােষকতায় ফাইনালে ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন বাকুলিয়া সূর্য তরুন স্পােটিং ক্লাব চট্টগ্রামের রিংকু । ম্যাচ রেফরী ছিলেন মামুন , সৌরভ , মাসুদ , আনােয়ার । গত ০১ জানুয়ারি টুর্নামেন্টটির উদ্বোধন হয় , টুর্নামেন্টে ৩২ টি দল অংশ নেয় ।