সোনাগাজীতে বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন মেম্বার স্মৃতি মিনি বার প্রাইজমাণি ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

আপডেট : February, 21, 2021, 2:30 am

জাবেদ হোসাইন মামুন->>>
সোনাগাজীতে বর্নাঢ্য আয়োজনে বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন মেম্বার স্মৃতি মিনি বার প্রাইজমাণি ফুটবল টূর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। খেলায় সোনাগাজী ক্রিকেটার্সকে এক শূন্য গোলে হারিয়ে বাখরিয়া স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়েছে। চ্যাম্পিয়ন দলকে ২৫হাজার টাকার প্রাইজমাণি ও একটি ট্রপি এবং রানার্স আপ দলকে ২০হাজার টাকার প্রাইজমাণি ও একটি ট্রপি প্রদান করা হয়।

শনিবার সন্ধ্যায় লে.জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধূরীর বাড়ি সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ফেনী -৩ আসনের সাংসদ, লে.জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধূরী। শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক উপ-পরিচালক প্রফেসর সাইফ উদ্দিন চৌধূরী হারুনেরর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এলজিইডির প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার আমিনুর রশিদ চৌধূরী মাসুদ, সোনাগাজী মডেল থানার ওসি মো. সাজেদুল ইসলাম, জেলা আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জহির, মতিগঞ্জ ইউপি চেয়ারম্যান রবিউজ্জামান বাবু ও সমাজ সেবক গোলাম কবির, জেসমিন মাসুদ চৌধূরী। সুলাখালী উত্তরণ ক্রিড়া সংঘের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন বিজয়ের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সাংসদ লে.জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধূরীর বিশেষ সহকারি ওমর ফারুক, পৌর যুবলীগের সভাপতি নাছির উদ্দিন অপু ও সোহেল ছাকলাদার প্রমূখ। উক্ত টূর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহন করেছিল।
উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা সাহাব উদ্দিন মেম্বার স্মরণে সুলাখালী উত্তরণ সংঘ এই টূর্নামেন্টের আয়োজন করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা পত্নী স্বামীর প্রতি স্মৃতিচারণমূলক বক্তব্য প্রদান করেন। গত ২৮ জারুয়ারি উক্ত টূর্নামেন্টের উদ্বোধন করা হয়। বাখরিয়া স্পোর্টিং ক্লাব একাদশকে ব্যক্তিগত পক্ষ থেকে নগদ পাঁচ হাজার টাকা পুরস্কার প্রদান করেন সাংসদ, লে.জেনারেল অব. মাসুদ উদ্দিন চৌধূরীর বিশেষ সহকারি মো. ওমর ফারুক।