সোনাগাজীতে লাল সবুজের বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করলেন ওসি সাজেদুল ইসলাম

আপডেট : June, 23, 2021, 4:08 pm

জাবেদ হোসাইন মামুন->>>
সবুজ বাংলা গড়ার প্রত্যয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে টিফিনের টাকায় এক লাখ চারা বিতরণের লক্ষ্যে ফেনী জেলার সোনাগাজী থানা চত্ত্বরে গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।
থানা চত্ত্বরে বুধবার বিকেল তিনটায় প্রধান অতিথি হিসেবে গাছের চারা রোপণ করে কর্মসূচি উদ্বোধন করেন সোনাগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম। কর্মসূচিতে দ্বিতীয় পর্বে কলেজ রোডে শিক্ষার্থী ও পথচারীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, সংগঠক নারায়ণ চন্দ্র বণিক। অনুষ্ঠানটি বাস্তবায়নে উপস্থিত ছিলেন- লাল সবুজ উন্নয়ন সংঘ ফেনী শাখার সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেন রনি, অর্থ বিষয়ক সম্পাদক রেহান উদ্দিন পিয়াস, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদুজ্জামান রাফি, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোবারক হোসেন, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক আতিক মজুমদার, ক্রিড়া বিষয়ক সম্পাদক আমজাদ খান, সিনিয়র সদস্য ইয়াছির আরাফাত ও আরাফাত হোসেন প্রমুখ। লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা রোপণ এবং শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে বিতরণ করা হবে। প্রতিবছরের মত এবছরও ১ লাখ চারা বিতরণ করবে বলে সংগঠনটির নেতারা জানান।