জাতীয় শিল্পী সংঘ‘র নির্বাচনে অংশগ্রহণ করেছেন-মিষ্টি মারিয়া

আপডেট : January, 12, 2022, 7:48 pm

জুলফিকার আলম :

আসন্ন অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে প্রার্থী হচ্ছেন মডেল-অভিনেত্রী মিষ্টি মারিয়া। টেলিভিশন নাটকের অভিনয় শিল্পীদের সংগঠন অভিনয় শিল্পী সংঘের ২৮ জানুয়ারি (শুক্রবার) অনুষ্ঠিতব্য এই নির্বাচনে মিষ্টি মারিয়া কার্যনির্বাহী সদস্য পদে অংশগ্রহণের লক্ষ্যে মনোনয়নপত্র কিনেছেন। এ তথ্য নিউজজিকে তিনি নিজেই নিশ্চিত করেছেন।

নির্বাচনে অংশগ্রহণের কারণ জানতে চাইলে মিষ্টি মারিয়া বলেন, আমি যেহেতু স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের আন্ডারে ‘ফ্যামিলি প্ল্যানিং ইন্সপেক্টর’ পদে চাকরিরত, তাই আমার মনে হয় শিল্পীদের নিয়ে আমার কাজ করা উচিত। আমার ডিপার্টমেন্টের সকল সুবিধা শিল্পীদের কাছে পৌঁছে দেয়া উচিত। আমি যদি শিল্পী সংঘের সদস্য নির্বাচিত হই, তাহলে শিল্পীদের কাছে সকল সুযোগ সুবিধা পৌঁছে দিতে আমার জন্য আরও সহজ হবে বলে আমি মনে করি। অভিনয় শিল্পী সংঘের হয়ে কাজ করার লক্ষ্যেই আমার সহকর্মী শিল্পী, সাংবাদিক ভাই এবং শুভাকাঙ্ক্ষীদের উৎসাহে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছি।

মিষ্টি মারিয়া আরও বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার বাবা যেমন দেশের জন্য নিঃস্বার্থভাবে কাজ করেছেন, আমিও বাবার মত নিঃস্বার্থভাবে শিল্পীদের জন্য কাজ করতে চাই।

বর্তমানে মিষ্টি মারিয়া অভিনীত বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে—বউ শাশুড়ি, গোড়াতে গলদ, মায়ের কষ্ট নাটকগুলো। এছাড়া, তিনি খড়কুটো, সোনার পাখি রূপার কাঠিসহ বেশকিছু দর্শকপ্রিয় নাটকে অভিনয় করেছেন। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র হচ্ছে চরিত্র ও বাসন্তী। এছাড়াও নিয়মিত বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন মিষ্টি মারিয়া।