ফেনীতে স্কুল কলেজ পডুয়া শিক্ষার্থীদের অশ্লীলতায় গ্রাস করছে পুরো রাজাঝির দীঘি – আলোকিত সময় ২৪

আপডেট : May, 17, 2022, 5:06 pm

বিশেষ প্রতিনিধি –

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন পর সকল শিক্ষা প্রতিষ্ঠান আবার ফিরছে প্রাণ।কিন্তু ক্লাস চলাকালীন সময়ে শহরের বিভিন্ন স্কুল,কলেজ,মাদ্রাসায় পড়ুয়া শিক্ষার্থীদের দেখা যাচ্ছে অবাধ মিলামেশা,ফোন আলাপ, ধূমপান,টিকটক ভিডিও তৈরী, ইভটিজিং সহ বিভিন্ন ধরনের অশ্লীল অপকর্ম করছে রাজাঝির দীঘিরপাড়ে আসা শিক্ষার্থীরা।

আজ সোমবার সকাল ১০ টায় ফেনী রাজাঝির দীঘিরপাড় ঘুরে দেখা যায় যে শহরের বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসায়,পড়ুয়া শিক্ষার্থীদের অবাধ মেলামেশা,ফোন আলাপ, ধূমপান, ইভটিজিং,টিকটিক ভিড়িও তৈরি সহ বিভিন্ন ধরনের অপকর্ম করছে ক্লাস ফাঁকি দেওয়া শিক্ষার্থীরা।এসময় ফেনী সরকারি কলেজ,জিয়া মহিলা কলেজ,মহিপাল সরকারি কলেজ, ভিক্টোরিয়া কলেজ, রামপুর নাছির কলেজ,শাহিন একাডেমী কলেজ,আলিয়া ফালাইয়া মাদ্রাসা, সেন্ট্রাল হাই স্কুল সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা ছিলো।

 

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বারবার সতর্ক করেছেন যাতে ক্লাস চলাকালীন সময়ে কোন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যাতে রাজাঝির দীঘিরপাড়ে অবস্থান না করে এই বিষয়ে প্রসাশনিক হস্তক্ষেপও ছিলো দেখার মত। কিন্তু এই অভিযান না থাকায় আবারো শুরু হয়েছে দীঘিরপাড়ে শিক্ষার্থীদের অপরাধকর্ম। এতে বিভ্রান্তিতে পড়তে হচ্ছে সাধারণ পথচারীদের।

শহিদুল ইসলাম রাসেল নামে এক পথচারী জানান,এই সকল শিক্ষার্থীদের অভিভাবকদের উচিৎ তাঁদের সন্তানদের খুঁজ খবর রাখা তারা কোথায় যাচ্ছে কি করছে ঠিক মত ক্লাস করছে কিনা দেখা। এবং তিনি জেলা প্রশাসনের নিকট অনুরোধ জানান, যাতে পূর্বের ন্যায় অভিযান পরিচালনা করা হয়।এবং তিনি চান এই শিক্ষার্থীরা যেন ক্লাসে ফিরে যায়। শিক্ষার্থীদের আশ্লীল অপকর্ম থেকে মুক্তি দিয়ে জনসাধারণ কে রাজাঝির দীঘিরপাড়ের সৌন্দর্য উপভোগ করার সুযোগ সৃষ্টি করে দেয়ার আহ্বান জানান।