দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টে ফাইনাল ও পুরষ্কার বিতরন

আপডেট : May, 23, 2022, 11:09 pm

জুলফিকার আলম :

দাগনভূঞায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে উক্ত খেলায় দাগনভূঞা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরষ্কার বিতরন করেছেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। এতে বিশেষ অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাষ্টার কামাল উদ্দিন বি.কম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ তৌহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার, দাগনভূঞা ক্রিড়া সংস্থার ১ম সহ-সভাপতি ও ৫নং ইয়াকুবপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, ১নং সিন্দুরপুর ইউনিয়ন চেয়ারম্যান নূর নবী, ৭নং চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

খেলার শুরু লঘ্ন থেকে নিরলশ পরিশ্রমের মাধ্যমে পরিচালনা করে আসছেন দাগনভূঞা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি মাষ্টার আবদুর রাজ্জাক, সহ-সভাপতি খায়েজ আহাম্মদ, সংস্থার সাধারন সম্পাদক জাকের হোসেন, অতিরিক্ত সাধারন সম্পাদক মনসুর আহমদ, যুগ্ম সম্পাদক সোহেব ও কবির।

উক্ত খেলায় ইয়াকুবপুর ইউনিয়ন বমাম দাগনভূঞা পৌরসভা একাদশ দুই শক্তিশালি অংশগ্রহন করেছেন। ৩০ মিনিট করে ৬০ মিনিটে দুই দলের কোন গোল না হওয়াতে ট্রাইবেকারের মাধ্যমে জয়ী হয়েছেন ইয়াকুবপুর ইউনিয়ন একাদশ।