না ফেরার দেশে চলে গেলেন মাওলানা হেলাল উদ্দিন-

আপডেট : August, 9, 2022, 11:47 am

না ফেরার দেশে চলে গেলেন মাওলানা হেলাল উদ্দিন-

 

কাওছার আহমেদ (আলোকিত সময় ২৪)-

৮ ই আগস্ট সোমবার সন্ধ্যা ৬ঃ৪৫ মিনিটে ইন্তেকাল করেছেন। তিনি নাজিরপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সাবেক সহ সুপার বর্তমান আমিরাবাদ মোশারফ মোয়াজ্জম ইসলামীয়া আলিম মাদ্রাসার সহকারী অধ্যক্ষ ছিলেন।

 

বিজ্ঞাপন

বিজ্ঞাপন-

 

সোনাগাজীর আমিরাবাদ মোশারফ-মোয়াজ্জেম আলিম মাদ্রাসার অধ্যক্ষ মারা যাওয়ার ৪দিন পরেই মারা যান মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা হেলাল উদ্দিন

 

মাওলানা হেলাল উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেন সোনাগাজীর আমিরাবাদ মোশাররফ মোয়াজ্জেম আলী মাদ্রাসার শিক্ষক সহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

 

শোক প্রকাশ করেছেন নাজিরপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক সহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

 

আরো শোক প্রকাশ করেন ফেনীর অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন মানবসেবা সংস্থা ফেনী।

তিনি উক্ত সংগঠনটির উপদেষ্টা মন্ডলির সদস্য ছিলেন।

মানব সেবা সংস্থা ফেনীর শোক

মানব সেবা সংস্থা ফেনীর শোক প্রকাশ –

মাওলানা হেলাল সাহেবের মৃত্যুতে শোক প্রকাশ করে মানব সেবা সংস্থা ফেনীর সভাপতি মাজেদুল হক জুমন বলেন, মানব সেবা সংস্থা ফেনী’র সম্মানিত উপদ্রেষ্টা মাওলানা হেলাল উদ্দিন সাহেবের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

আমরা মানব সেবা সংস্থা ফেনী পরিবার উনার আত্মার মাগফিরাত কামনা করছি।

মাওলানা হেলাল উদ্দিন সাহেব ছিলেন একজন নিরহংকার ও হাস্যোজ্জ্বল মানুষ আমাদের সংগঠনের একটি বট বৃক্ষ যিনি সব সময় আমাদের চায়া হয়ে থাকতেন। পরামর্শ দিয়ে সব সময় ছিলেন আমাদের পাশে। যতগুলো পোগ্রামে দাওয়াত দিয়েছি প্রত্যেকটা পোগ্রামে শত ব্যাস্ততার মধ্যে ও উপস্থিত থাকতেন পরামর্শ দিতেন হাশি ঠাট্টা করতেন।যতদিন দেখা হতো সবসময় কুশলাদির পর একবার হলেও জিগাস করতেন সংগঠনের কথা-ইত্যাদি। হয়তো আর এই সব কিছুই হবে না হারিয়ে পেললাম একজন অভিভাবক কে।

মহান আল্লাহ উনাকে জান্নাতুল ফেরদৌসের দান করুক-আমিন।

 

মাওলানা হেলাল সাহেবের মৃত্যুতে শোক প্রকাশ করেন ফেনীর রিপোর্টার্স ইউনিটির সভাপতি, দৈনিক ফেনীর সময়’র সম্পাদক শাহাদাত হোসেন।

সাংবাদিক শাহাদাত হোসেনের শোক প্রকাশ-

 

মাওলানা হেলাল সাহেবের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন ফেনী’র সভাপতি, সাপ্তাহিক ফেনীর প্রত্যয়’র সম্পাদক সিদ্দিক আল মামুন।