রিয়াদে ১৫ ই আগস্ট উপলক্ষে ফ্রেন্ডস অব বাংলাদেশের উদ্যোগে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত-

আপডেট : August, 8, 2023, 9:37 am

আরকান শরীফ-

রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

ফ্রেন্ডস অব বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে গেল শুক্রবার রিয়াদে হোটেল অ্যাপোলোতে ডেমোরা হল রুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি গোলাম মহিউদ্দিন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংঙ্গঠনের সহ-সভাপতি ডা. মো কামরুল ইসলাম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা আ’লীগের কার্যনির্বাহী সদস্য এম এ মান্নান শেখ। ফ্রেন্ডস অব বাংলাদেশ থেকে সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোক্তাধির হোসেন, দপ্তর সম্পাদক -সাইফুল হিরো সহ আকিকুর রহমান, মাসুম বিল্লাহ।

রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি মোহাম্মদ ইউসুফ খান।

রিয়াদ মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি আরকান শরীফ, সাধারণ সম্পাদক- জুনায়েদ মাদবর, সহ-সভাপতি- মলয় কান্তি বালা, সোহেব সুমন, জসিম উদ্দিন, গোলাম সামদানী, সাংগঠনিক সম্পাদক, নুরু নবি, দপ্তর সম্পাদক, আতিয়ার রহমান, সদস্য, তাইফুর শুভ সহ আরও অনেকে।

 

রিয়াদ মহানগর বঙ্গবন্ধু ফাইন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার তানভীর সেকান্দার, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার পলাশ।

 

বক্তারা বলেন, দেশের উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তার উন্নয়নে বিশ্বের বুকে বাংলাদেশ আজ ‘স্মার্ট বাংলাদেশ’ হিসেবে পরিচিত হয়েছে।

উপস্থিত সকলের উদ্দেশ্যে করে বক্তারা বলেন আগামী জাতীয় নির্বাচনে দেশের ফ্যামিলির সকল সদস্যকে নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।

 

সবশেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল বীর শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করেন হাফেজ মোহাম্মদ আবদুস সালাম।