-ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ

আপডেট : November, 9, 2023, 6:24 pm

জেলা প্রতিনিধি (ফেনী)

হরতাল,অবরোধ,সন্ত্রাস ও সহিংসতার মাধ্যমে তারুণ্যের অগ্রযাত্রা রোধ, শিক্ষা জীবন বিঘ্নিত ও শিক্ষা প্রতিষ্ঠানে অস্থিতিশীলতা সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের আয়োজনে মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ ৯ নভেম্বর (বৃহস্পতিবার) সকালে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে সভাপতিত্ব করেন ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি নোমান হাবীব। এসময় বক্তব্য রাখেন, ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ।

তোফায়েল আহমেদ তপু বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন বাংলাদেশের উন্নয়ন করছে সে-ই সময় বিএনপি-জামাত অবরোধের নামে দেশকে অস্থিতিশীল করছে। জিয়াউর রহমান বাংলাদেশে রাজনৈতিক ষড়যন্ত্র শুরু করে আর সে ষড়যন্ত্র অব্যাহত রাখছে খালেদা জিয়া ও তারেক রহমান। খালেদা জিয়া ফেনীর সন্তান কিন্তু তার শাসনামলে ফেনী সরকারি কলেজে কোন উন্নয়ন হয় নাই। অত্র কলেজে শেখ হাসিনার শাসনামলে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং অনার্স কোর্স চালু হয়েছে।

নুর করিম জাবেদ বলেন, গতকাল ফেনী সরকারি কলেজে অবরোধের নামে ছাত্রদল মূল ফটকে তালা লাগিয়েছিল। পরবর্তীতে ছাত্রলীগের হস্তক্ষেপে সেই দুষ্কৃতিকারীকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় জননেত্রী শেখ হাসিনাকে রাস্ট্রীয় ক্ষমতায় আনার জন্য উপস্থিত সাধারণ শিক্ষার্থীদেরকে উদাত্ত আহবান জানান।

উক্ত বিক্ষোভ সমাবেশে ফেনী জেলা ছাত্রলীগ, ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ ও অত্র কলেজের অসংখ্য শিক্ষার্থী উপস্থিত ছিলেন।