ফেনী-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী ১৪ জনের মধ্যে বৈধ ৭ বাতিল- ৭

আপডেট : December, 5, 2023, 11:01 am

দাগনভূঞা(ফেনী) প্রতিনিধি:

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ (দাগনভূঞা ও সোনাগাজী) আসনে ৭ জনের মনোনয়পত্র বাতিল ঘোষণা করা হয়েছে। সোমবার (৪ ডিসেম্বর) সকালে ফেনী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা এ ঘোষণা দেন। এছাড়া এ আসনে ৭ জনকে বৈধ হিসেবে ঘোষণা করা হয়।

ফেনী-৩ (দাগনভূঞা ও সোনাগাজী) আসনে বৈধ প্রার্থীরা হলেন, বর্তমান সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগের প্রার্থী আবুল বাশার, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রার্থী তবারক হোসেন, জাকের পার্টির প্রার্থী আবুল হোসেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. আবু নাসির, স্বতন্ত্র প্রার্থী হাজী রহিম উল্ল্যাহ এবং বাংলাদেশ ইসলামী ফ্রন্টের নিজাম উদ্দিন।

মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা হলেন স্বতন্ত্র প্রার্থী ইশতিয়াক আহমেদ সৈকত, আবদুল কাশেম আজাদ, আনোয়ারুল কবির রিন্টু, জেডএম কামরুল আনাম, স্বতন্ত্র প্রার্থী পারভীন আক্তার, সাংস্কৃতিক মুক্তি জোটের জোবায়ের ইবনে সুফিয়ান এবং তৃণমূল বিএনপির আজিম উদ্দিন আহমেদ।

রিটার্নিং কর্মকর্তা ও ফেনী জেলা প্রশাসক মুছাম্মৎ শাহীনা আক্তার বলেন, ফেনী-৩ আসনে ১৪ জন প্রার্থীর মধ্যে বিভিন্ন ত্রুটি থাকায় যাচাই-বাছাই শেষে ৭ জনের মনোনয়নপত্র বাতিল এবং ৭ জনকে বৈধ হিসেবে ঘোষণা করা হয়েছে। তিনি আরো বলেন, আগামী ৫ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত মনোনয়ন বাতিল হওয়া প্রার্থীরা নির্বাচন কমিশনে আপিল করার সুযোগ রয়েছে।