ফেনীতে গরিব ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার ও খাদ্য  সামগ্রী বিতরণ করেছে বিজিবি

আপডেট : March, 31, 2024, 8:22 pm

বিশেষ প্রতিবেদক:

রবিবার (৩১ মার্চ) বিকেলে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের সিলোনিয়া হাই স্কুল মাঠে কুমিল্লা সেক্টরের আওতাধীন ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) পক্ষ থেকে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন মেজর মোঃ নাজমুস সাকিব খান, উপ অধিনায়ক। সহকারী পরিচালক মোঃ আবুল লেইচ,জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন।

বিজিবি সূত্রে জানা যায়  বর্ডার গার্ড বাংলাদেশ সর্বদাই আত্ম মানবতার সেবায় ও দুস্থদের জন্য বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম গ্রহণ করে থাকে। এরই ধারাবাহিকতায় বর্ডার গার্ড বাংলাদেশের সদর দপ্তর সহ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুস্থ ও বিপন্ন মানুষের মাঝে ইফতার, রাতের খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে।

রমজান মাস আত্মশুদ্ধি ও সংযমের মাস এবং এই মাস আমাদেরকে সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের।  ভবিষ্যতেও তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বিজিবি কর্মকর্তারা।

এর আগে জায়লস্কর স্কুল মাঠে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে প্রায় ২০০ জন অসহায় মানুষকে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন ফেনী ব্যাটালিয়ন ৪ বিজিবি।